Monday, October 26, 2020

শেখ হাসিনাকে কটুক্তি ও দেশব্যাপী ধর্ষণের বিরুদ্ধে বগুড়ায় সমাবেশ

জনপ্রিয়

সন্তানের পিতৃ পরিচয়ের দাবীতে দারে দারে ঘুরছে অন্তঃসত্তা তানিয়া

তার প্রশ্ন আমি এখন কী করব, আমি কি সন্তানের বাবার পরিচয় দিতে পারব না...

কোচিংয়ে আটকে রেখে ছাত্রীকে শিক্ষকের ধর্ষণ

সন্তান প্রসবের পর তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানায় তারেক ও তার পরিবার

তরুণীকে অপহরণ করে রাতভর গণধর্ষণের অভিযোগ

ঐ পাঁচজন স্থানীয় আওয়ামী লীগ নেতার কাছের লোক বলে জানিয়েছে মেয়েটি...

ফুডপান্ডার মাধ্যমে কী খাচ্ছেন বাংলাদেশের অভিজাত পরিবারের সদস্যরা?

তবে আন্তর্জাতিক খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ফুডপান্ডা ফুটপাতের দোকানের সাথে চুক্তি করে অস্বাস্থ্যকর খাবার পৌঁছে দেওয়ার বিষয়ে কোনো বক্তব্য দিতে নারাজ।

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি ও দেশব্যাপী ধর্ষণের বিরুদ্ধে বগুড়ায় বিক্ষোভ ও সমাবেশে অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) বেলা ১১টার দিকে শহরের সাতমাথা মুজিব মঞ্চে বগুড়া পৌর আওয়ামী লীগের উদ্যোগে এ সমাবেশের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগীয় দায়িত্ব প্রাপ্ত) এস.এম কামাল হোসেন। এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের অহংকার। তিনি প্রধানমন্ত্রী থাকলে দেশের মানুষ শান্তিতে থাকে। ভালো থাকে। কারন তিনি মানুষের জন্য, দেশের কল্যাণের জন্য রাজনীতি করেন। এদেশের মানুষের জন্য নিজের জীবনকে উৎসর্গ করে তিনি কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগ সরকার দেশ ও দেশের মানুষের পক্ষে লড়াই করে। আর বিএনপি দেশকে পিছিয়ে দিতে রাজনীতি করে।

কামাল আরো বলেন, ১৯৭৫ সালে একটি কু-চক্রী মহল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার স্ব-পরিবারকে হত্যা করে আওয়ামী লীগ কে ধ্বংস করতে চেয়েছিল। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার যে স্বপ্ন সেটা নসাৎ করতে চেয়েছিলো। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ অন্ধকার থেকে আলোর পথে ধাবিত হয়েছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন করতে তিনি দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

যারা দেশে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কটুক্তি করে, ষড়যন্ত্র করে তাদের দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে। প্রতিটি এলাকায় আওয়ামী লীগের নেতাকর্মীদের সচেতন থাকতে হবে যেন কেউ আওয়ামী লীগের বিরুদ্ধে ও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র না করতে পারে।

সমাবেশে সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের সভাপতি রফি নেওয়াজ খান রবিন।

সাধারণ সম্পাদক আবু ওবায়দুল হাসান ববির পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, সাবেক সহ সভাপতি এড: মকবুল হোসেন মুকুল।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক প্রচারও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, সাবেক উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আল রাজি জুয়েল, শহর আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক মিজানুর রহমান বকুল, এ্যাডনিস বাবু তালুকদার, জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাজেদুর রহমান শাহিন, সহ সভাপতি গোলাম হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস, সাধারণ সম্পাদক অসিম কুমার রায়সহ জেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

- Advertisement -

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বশেষ

সাভার থানার ওসিসহ ৮ জনের বিরুদ্ধে মামলা

ওইদিন একই আদালত মামলাটি ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপারকে তদন্তের নির্দেশ দিয়েছেন...

স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণ করলো কিশোর!

মামলা হওয়ার পরে আটক কিশোরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে...

বগুড়ায় পুলিশ পরিচয়ে বিয়ে করতে এসে কারাগারে গেল বর

কিন্তু তাদের প্রতারণা ফাঁস হয়ে যাওযায় শনিবার রাতেই পুলিশ তাদের গ্রেপ্তার করে...

বগুড়ায় বিএনপির কর্মি সভা

আসন্ন বগুড়া পৌরসভা নির্বাচন উপলক্ষে ১৮ নম্বর ওয়ার্ডে বিএনপির এক কর্মি সভা অনুষ্ঠিত হয়েছে...

নাস্তা নিয়ে অপেক্ষায় মা, ফিরলো শিশুর নিথর দেহ

অচেতন অবস্থায় শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়...